হাতিয়ায় করোনা ভাইরাস টিকাদানের উদ্বোধনী দিনে ৬৭ জনকে টিকা প্রদান

কৃষ্ণচন্দ্র মজুমদারঃ দেশব্যাপী টিকা দান কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকালে নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদ হলরুমে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী ।
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, হাতিয়া উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মো: নাজিম উদ্দিন। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে হাতিয়া হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা: নিজাম উদ্দিন মিজানকে প্রথম টিকা প্রদানের মধ্য দিয়ে টিকা প্রদান কার্যক্রম শুরু হয়। করোনা ভাইরাসের টিকা গ্রহন শেষে ডা: নিজাম উদ্দিন মিজান তাঁর প্রতিক্রিয়ায় বলেন, হাতিয়ায় আমি প্রথম টিকা গ্রহন করেছি এতে আমার কোন ধরনের সমস্যা হয়নি। এটা নিরাপদ। তাই আপনারা সবাই রেজিষ্ট্রিশনের মাধ্যমে টিকা গ্রহন করবেন, এবং কোন প্রকার গুজবে কান দিবেন না।
এদিনে হাতিয়া উপজেলায় কর্মরত চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, পুলিশ, আনসার সহ বিভিন্ন পেশার ৬৭জন লোক এই টিকা গ্রহন করেছেন বলে হাতিয়া উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মো: নাজিম উদ্দিন জানান।
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন জানান, আগামী বারো কর্মদিবস পর্যন্ত এই টিকা দান কার্যক্রম চলমান থাকবে এবং ৭হাজার ৫শ ৭০জনকে এ টিকা প্রদান করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *