হাতিয়ায় মডেল মসজিদের নির্মানকাজ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠান

বিএন প্রতিবেদকঃ“ শুধু নামাজ আদায় নয়, মসজিদ হবে গবেষনা , ইসলামিক সাংষ্কৃতিক ও জ্ঞান র্চ্চা কেন্দ্র ” শুক্রবার সকালে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলায় উপজেলা সদরে মডেল মসজিদ নির্মান কাজ উপলক্ষে মসজিদ প্রাঙ্গনে এ বিশাল আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মসজিদ ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইমরান হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ আলহাজ্ব মোহাম্মদ আলী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোরর্শেদ লিটন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ,পৌরমেয়র একেএম ইউছুপ আলী।
এতে আরো বক্তব্য রাখেন গনপুর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ ইমদাদুল হক,নব নির্বাচিত মেয়র কে এম ওবায়েদ উল্ল্যাহ বিপ্লব, মাওঃ ইলিয়াছ,মাওঃ নাজিম উদ্দিন,মাওঃ আবু ছায়েদ,মাওঃ আব্দুল কাদের,মুফতি মোস্তফা আল কাশেমী, মাওঃ আব্দুল গফুর ও সেচ্ছাসেবকলীগ সভাপতি মহিউদ্দিন মুহিন প্রমুখ।


অর্থ মন্ত্রনালয়ের  অধীনে গনপুর্ত বিভাগের তত্বাবধানে উক্ত মডেল মসজিদের নির্মান কাজ চলছে। ওসমানগনি এন্ড সন্স নামীয় ঠিকাদারী প্রতিষ্ঠান এ কাজটির নির্মান কাজ শুরু করেছেন। উক্ত প্রতিষ্ঠানের প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান তপন জানান,মডেল মসজিদটি নির্মানে ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৫৮ লাখ টাকা । চারতলা বিশিষ্ট এই মসজিদে মিনারের উচ্চতা ৯৫ ফুট এবং ফ্লোরে দেয়া হবে মার্বেল পাথর।
আলোচনা সভায় বক্তারা বলেন,শুধু নামাজ আদায় নয় মসজিদ হবে গভেষনা,ইসলামিক সাংষ্কৃতিক ও জ্ঞান র্চ্চাকেন্দ্র।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *