ঢাকা থেকে জ্বর নিয়ে সেনবাগে করোনা সনাক্ত ব্যাংক স্টাফের

এম এ আউয়াল :সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়নের বসন্তপুরে সফিকুর রহমান (৫৬)নামে ঢাকার ইমামগন্জ শাখা জনতা ব্যাংকরে র্গাড করোনা পজেটিভ ধরা পড়েছে। মঙ্গল বার রাতে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী বাড়িটি  লকডাউন করেছেন  ।

জ্বরে আক্রান্ত হয়ে নিজে থেকে নমুনা পরীক্ষা করে করো না  আক্রান্ত হলেন। সেনবাগের বসন্তপুর গ্রামের শফিকুর রহমান (৫৬)। তিনি নিজেই জানান ,র্দীঘ ১৫ বছর ধরে চাকুরী করনে ঢাকার ইমামগন্জ শাখা জনতা ব্যাংকের গার্ড হিসেবে। । ৩ মে তিনি জ্বরে আক্রান্ত হয়েছেন । গত শনিবার তিনি ঢাকা থেকে বাড়িতে আসে  এবং রোববার নিজে থেকে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে যান নমুনা দিতে । সেখানে তাকে বেগমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সোমবার তার   নমুনা সংগ্রহ করছেন হাসপাতাল র্কতৃপক্ষ। মঙ্গল বার রাতে শফিকুর  রহমান কে তার করোনা পজেটিভ বিষয়টি জানানো হয়।
রাত ৯টার দিকে সেনবাগ স্বাস্থ্য বিভাগ  ও সেনবাগ থানা পুলিশ সহ  শফিকুর রহমানের বাড়িটি লকডাউন করার বিষয়টি  নিশ্চিত করেছেন। সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম মজুমদার।
করোনায় আক্রান্ত শফিকুর রহমান মঙ্গল রাতে ও বুধবার সকালে সকলের কাছে দোয়া  ছেয়ে টেলিফোনে জানান, বাড়িতে আছি সরকারি নির্দেশনা মতে চিকিৎসা  নিচ্ছি।এদিকে সেনবাগ সরকারি হাসপাতালের আরএমও ডাক্তার রফিকুল ইসলাম জানান, শনাক্তকৃত শফিকুর রহমান ঢাকা থেকে এসে কোথায় কোথায় গিয়েছেন তা জেনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শফিকুর  রহমান সেনবাগ বসন্তপুর গ্রামের গাউছিয়া বাড়ির মৃত আসলাম মিয়ার পুত্র ।
উল্লখ্যে, এর আগে সেনবাগ উনদানিয়া গ্রামের   আক্কাস নামের এক যুবক করো না  উপসর্গ দিয়ে মৃত্যুবরণ করেন। পরে নমুনা সংগ্রহ করে তার পজেটিভ সনাক্ত হয়। সেনবাগে এ পর্যন্ত অর্ধশত লোক এর নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ  এসেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *