নোয়াখালীতে চ্যানেল আইয়ের ২৩ তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আলাউদ্দিন শিবলুঃ বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী জেলা প্রেসক্লাবে চ্যানেল আইয়ের ২৩ তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বর্ষপূতি উপলক্ষ্যে সকালে প্রেসক্লাবের শহীদ এস্কান্দার মিলনায়তনে আলোচনাসভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে প্রেসক্লাব থেকে র‌্যালী বের হয়ে শহীদ মিনার প্রদক্ষিণ করে পুনরাই একই স্থানে এসে শেষ হয়।

এ সময় চ্যানেল আইয়ের নোয়াখালী প্রতিনিধি আলাউদ্দিন শিবলু সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন যমুনা টিভি প্রতিনিধি মোতাসিম বিল্লাহ সবুজ।

এতে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান , নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম, নোয়াখালী তথ্য কর্মকর্তা আবদুল্ল্যাহ আল-মামুন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদার ও আলমগীর ইউসুফ , বাংলাদেশ সাংবাদিক সমিতি ( বাসাস) কেন্দ্রীয় মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মিথুন ভট্ট।

এ ছাড়া জেলায় কর্মরত বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন পেশাজীবী, রাজনৈতিক ও প্রশাসনের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ, স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্ত্যরা চ্যানেল আই’র বর্ষপূতিতে চ্যানেল আইয়ের পরিবারের সকল সদস্যকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি চ্যানেল আইয়ের দীর্ঘ আয়ু কামনা করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *