নোয়াখালীতে স্বপরিবারে সাংবাদিককে হত্যার হুমকি!

বিএননিউজঃ  নোয়াখালীতে দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমানকে অজ্ঞাত পরিচয়ে মোবাইল ফোনে স্বপরিবারে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মাহবুবুর রহমানের মোবাইল ফোনে ফোন করে ওই হুমকি দেওয়া হয়।

বুধবার দুপুর ২টার দিকে জজকোর্টের সামনে আছেন এমন তথ্য দিয়ে কল করেন ওই ব্যক্তি।

এ সময় ফোন করা ওই ব্যক্তি সাংবাদিক মাহবুবকে অকথ্য ভাষায় গালাগালি করেন। একাধিকবার ওই ব্যক্তির পরিচয় জানতে চাওয়া হলে তিনি ফোনটি কেটে দেন। ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক মাহবুব। ইতোমধ্যে ঘটনার প্রতিবাদ জানিয়েছেন জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এ বিষয়ে সাংবাদিক মাহবুবুর রহমান বলেন, আমি নিজের অফিসে কাজ করছিলাম। দুপুর ২টা ২মিনিটের সময় আমার ব্যবহৃত মোবাইল ফোনে ০১৭৫৮-২৭১৯০৪ নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করার পর মোবাইলের অপরপ্রান্তে থাকা ব্যক্তি অকথ্য ভাষায় গালাগালি শুরু করেন। অজ্ঞাত ব্যক্তি আমাকে বলেন, ‘একরাম (নোয়াখালী-৪ আসনের সাংসদ) তোকে বাঁচাবে, দেখব কতদিন বাঁচাতে পারে’ বলে হুমকি দিতে থাকে। এ সময় তিনি জজকোর্টের সামনে অবস্থান করছেন দাবি করে আমাকে (মাহবুব) ওইস্থানে যেতে বলেন। এরপর আমি একাধিকবার কলদাতার নাম পরিচয় জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে স্ব-পরিবারে হত্যার হুমকি দেন। একপর্যায়ে মোবাইলের সংযোগটি বিচ্ছিন্ন করে দেন সেই হুমিকাদাতা।

নোয়াখালী সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমদাদ হোসেন বলেন, এ বিষয়ে সাংবাদিক মাহবুব সাধারণ ডায়েরি করেছেন। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *