নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোজাম্মেল হোসেন কামাল:বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে নোয়াখালী জেলা শহরের অলিতে-গলিতে ব্যানারে পেস্টুনে চেয়ে গেছে। জেলার গুরুত্বপূর্ণ সড়কে, বিভিন্ন মোড়ে জেলা যুবলীগ ও বিভিন্ন পদপ্রত্যাশীদের উদ্যেগে তৈরি করা হয়েছে তোরণ।
আজ বুধবার দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাকক্ষে জেলা যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত বর্ধিত সভায় নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্টের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান চপল।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল হাই, কেন্দ্রীয় যুবলীগ সহ-সম্পাদক মনিরুল ইসলাম আকাশ।
জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব-এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল হক মুন্না, নাজমুল আলম মঞ্জু, মাসুদুর রহমান শিপনসহ নেতৃবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *