হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উত্তম সাহাঃ ঝাঁকজমক পুর্ণ পরিবেশে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার দাসের হাট বাজার মাঠে মঙ্গলবার সন্ধ্যায় নলচিরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

নলচিরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মেহরাজ উদ্দিনের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কেফায়েত উল্ল্যা, উদ্ভোধক হিসেবে ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ।

এ সময় বক্তব্য রাখেন নলচিরা ইউনিয়ন আওয়ামীলীগের ‌সভাপতি মানছুর উল্লাহ্ শিবলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য, মহিউদ্দিন মিষ্ঠু, জেলা যুবলীগ সদস্য আমিনুল হক ইকবাল, জিল্লুর রহমান, প্রধান বক্তা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আফছার রাহাত , বিশেষ বক্তা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ জাহিদ হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন মুহিন, উপজেলা যুবলীগ সদস্য আব্দুস সহিদ, কামরুজ্জামান, বিদ্যুৎ বিজয়, এমরান উদ্দিন, রুবেল হোসেন ও মোঃ আরিফ প্রমুখ। এ ছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন নলচিরা ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল গনি রাসেল।

সম্মেলনকে কেন্দ্র করে দাসের বাজার মাঠে বিশাল প্যান্ডেল তৈরী করা হয়। আলোকস্জ্জা দৃষ্টি নন্দন করা হয় পুরো মঞ্চ। অনুষ্ঠিত এ সম্মেলনে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে প্রায় সহস্রাধিক যুবলীগ কর্মী উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ বলেন,নলচিরা ইউনিয়ন সম্মেলন শেষ হয়েছে।ওয়ার্ড কমিটি গুলো ঘোষনা করা হয়েছে ইউনিয়ন কমিটি দু’একদিনের মধ্যে ঘোষনা করা হবে।

কেন্দ্রিয়ভাবে নির্দেশ আসে প্রতিটি ওয়ার্ড়, ইউনিয়ন ও পৌরসভা কমিটি গঠন করার জন্য। এ জন্য দ্রুত সময়ের মধ্যে  এ সকল ইউনিয়ন সম্মেলন করার কাজ শুরু করছি আমরা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *