হাতিয়ায় রাস ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত

বিএন প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রোববার সকালে বাংলাদেশ রাস (রিটায়ার্ড আর্মড ফের্সেস সোলজার’স) ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে সশস্ত্রবাহিনী দিবস উদযাপন উপলক্ষে একটি র‌্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয় পরে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম হোসেন। বিশেষ অতিথি ছিলেন হাতিয়া উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মোঃ শাহজাহান,বীরমুক্তি যোদ্ধা কাজী আরওঙ্গজেব।
এতে বক্তব্য রাখেন হাতিয়া প্রেসক্লাবের সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুমদার,সিনিয়র ওয়ারেন্ট অফিসারহুমায়ুন কবির(অবঃ),ওয়ারেন্ট অফিসার ওয়াজিউল্ল্যাহ(অবঃ), হাজী এমরাত আলী জামে মসজিদের খতিব মাহমুদুল হাসান প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা দিবসটির তৎপর্য তুলে ধরেন এবং দেশের কল্যানে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান। এ সময় প্রয়াত সোলজারদের পরিবারদেরকে সংগঠনের পক্ষে পুরস্কার দেয়া হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্জেন্ট মোঃ আনোয়ার হোসেন (অবঃ) এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্যাপার আবদুল কাদের (অবঃ)। দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। পরিশেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *